১১ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ফিরে আসছে তাপপ্রবাহ, যেদিন থেকে শুরু বরিশাল বিএমপি বদলি জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত বরিশাল নগরীতে চার রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন দামুড়হুদা ও দর্শনায় বজ্রপা‌তে মৃত্যু ২,আহত ১ ঘোড়াঘাট উপজেলা পৌনে দুই কোটি টাকার সরকারী চাল ও বস্তা গুদাম কর্মকর্তার পেটে, ব্যবস্থা নিতে দুদকের দ্বারস্থ পুলিশ নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে গায়ক পিয়ালসহ নিহত ২ সব সরকারি হাসপাতালে অবৈধ ক্যান্টিন ও ফার্মেসি বন্ধের নির্দেশ বরিশালে ১০ কেজি গাঁজাসহ নারী ও পুরুষ আটক–৪ রেলপথের সুফল পেতে যাচ্ছে বরিশাল বিভাগ বরিশালে চেয়ারম্যান প্রার্থীসহ আ. লীগের ২৬ নেতা-কর্মীর নামে সাইবার নিরাপত্তা আইনে মামলা
সুন্দরগঞ্জে পাটকাঠি ভর্তি ট্রাকে আগুন

সুন্দরগঞ্জে পাটকাঠি ভর্তি ট্রাকে আগুন

শহীদুল ইসলাম শহীদ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে পাটকাঠি ভর্তি ট্রাকে আগুন লেগে কয়েক লক্ষ টাকার পাটকাঠি পুরে ছাই হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত্রী সাড়ে ১২ টায় উপজেলার হরিপুর ব্রিজ পয়েন্ট থেকে বাঁধের রাস্তা দিয়ে সুন্দরগঞ্জ গামী পাটকাঠি ভর্তি একটি ঢাকা মেট্রো-ট ২২-৪৪-১৬ নাম্বারের গাড়ীটি ট্রাক পূর্ব শান্তিরাম নামক স্থানে বিদ্যুতের টানা মেইন তারের সাথে লেগে পাটকাঠি ভর্তি ট্রাকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, রাতে হঠাৎ তিনবার বিকট শব্দ পাই। ছুটে এসে দেখি বিদ্যুতের খুটিতে আগুন ও ট্রাকে উপরে আগুন জলছে। ড্রাইভার মিজান মিয়া ট্রাক বন্ধ করেন স্থানীয়রা তাকে উদ্ধার করে নিরাপদ স্থানে নিয়ে যায়।

খবর পেয়ে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পাটকাঠির আগুন নিয়ন্ত্রণ করেন। এসময় ফায়ার সার্ভিস ইনচার্জ গোলজার হোসেন জানান, প্রাথমিক ধারনা করা যাচ্ছে বিদ্যুতের খুটি নিচু এবং বাঁধের রাস্তা উচু হওযায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে এমন টায় ধারণা।

ট্রাকে আগুনের খবর পেয়ে ঘটনা স্থানে ছুটে আসেন থানা পুলিশ। এবিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাস্তার উপরে টানা বৈদ্যুতিক তারে সাথে লেগে অগ্নিকান্ডের সৃষ্টি হয়। সেই আগুনের সিটা ট্রাকে থাকা পাটখড়ির উপর পরে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019